1. admin@tbcnews24.com : admin :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:৫১ অপরাহ্ন

কেরাণীগঞ্জে নকল তার-ভেজাল খাদ্য: ৬ প্রতিষ্ঠানকে সাড়ে ২১ লাখ টাকা জরিমানা

আব্দুল্লাহ আল মানছুর
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ জানুয়ারি, ২০২২
  • ৮০ বার পঠিত

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় নকল বৈদ্যুতিক তার, প্রসাধনী এবং ভেজাল খাদ্যদ্রব্য উৎপাদন, মজুত ও বিক্রি করার অভিযোগে ছয়টি প্রতিষ্ঠাননকে সাড়ে ২১ লাখ টাকা জরিমানা করেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম। এসময় বিএসটিআইয়ের প্রতিনিধি দল উপস্থিতি ছিলেন।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকেলে র‌্যাব-১০-এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবির সোয়েব এ তথ্য জানান।

তিনি বলেন, অনুমোদনহীন ও নকল বৈদ্যুতিক তার, প্রসাধানী এবং ভেজাল খাদ্যদ্রব্য উৎপাদন, মজুত ও বিক্রি করার অপরাধে এম এস সুচনা মেটাল ওয়ার্কশপকে ১০ লাখ টাকা, নিহিমা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশনকে ৫০ হাজার টাকা, এম এস মেট্রো প্রোডাক্টকে ২ লাখ টাকা, মেহেদি কসমেটিক্সকে ৫ লাখ টাকা, নিউ কুসুম বেকারি অ্যান্ড কসমেটিক্সকে ২ লাখ টাকা ও মাসুম বেকারিকে ২ লাখ টাকা জরিমানা করা হয়। সর্বমোট ছয়টি প্রতিষ্ঠানকে ২১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে ২ লাখ টাকা মূল্যের নকল বৈদ্যুতিক তার জব্দ ও ২ লাখ টাকা মূল্যের ভেজাল খাদ্যদ্রব্য ধ্বংস করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা