1. admin@tbcnews24.com : admin :
বুধবার, ১৮ মে ২০২২, ০৪:৪৮ অপরাহ্ন

গাজীপুরে ঘর থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

সাদিকুর রহমান
  • আপডেট সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ৬৮ বার পঠিত

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় বসত ঘর থেকে শনিবার সকালে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত স্বামী আকাশ হোসেন (২১) রাজশাহীর বাঘমারা থানার নিচুকাতিলা গ্রামের রহিদুল ইসলামের ছেলে এবং স্ত্রী সালমা আক্তার (১৮) দিনাজপুরের পার্বতিপুরের কাশিপুর এলাকার মো. রনির মেয়ে।

মৌচাক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাইফুল আলম বলেন , গত ২ মাস আগে প্রেমের সম্পর্কের জের ধরে আকাশ ও সালমার বিয়ে হয়। পরে স্থানীয় আহমদ নগর এলাকার জাহাঙ্গীর হোসেনের বাড়ীর একটি কক্ষ ভাড়া নিয়ে সেখানে বসবাস শুরু করেন। স্ত্রী সালমা স্থানীয় কার্টন ফ্যাক্টরিতে চাকুরি করেন, স্বামী আকাশ অটোরিক্সা চালান। গত শুক্রবার রাতের খাবার শেষে নিজ কক্ষে ঘুমাতে যান তারা। পরদিন শনিবার সকালে ঘরের দরজা না খোলায় প্রতিবেশীরা জানালা দিয়ে স্বামী-স্ত্রীর লাশ ঝুলতে দেখে ৯৯৯ এ ফোন দেয়। ৯৯৯ এ ফোন পেয়ে মৌচাক ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে।

মৌচাক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাইফুল আলম বলেন, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে স্বামী স্ত্রী পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করে থাকতে পারে। ঘটনার তদন্ত করে প্রকৃত ঘটনা উদ্ধারের চেষ্টা চলছে।

তিনি আরো জানান, ময়নাতদন্তের জন্য লাশ দুটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা