1. admin@tbcnews24.com : admin :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৯:১০ অপরাহ্ন

৩৪ হাজার পিস ইয়াবাসহ আটক ২

ডেক্স রিপোর্ট //
  • আপডেট সময় : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ৭১ বার পঠিত
সিলেট নগরীর মিরাবাজার এলাকা থেকে পাচারের সময় ৩৪ হাজার ৩০০ পিস ইয়াবা, নগদ টাকা, মার্কিন ডলার এবং মোবাইল ফোনসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২৪ মার্চ) রাতে শহরের মিরাবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, শাহপরান থানার সোনারপাড়া শিবগঞ্জ নবারুন এলাকার বাসিন্দা মাহমুদ হোসেন রাসেলের স্ত্রী ফারহানা আক্তার জুহেলী ও সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জের পূর্ব বীরগাঁও এলাকার বাসিন্দা মৃত আজিজুল হকের ছেলে মুন্না মিয়া।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে ৩৪ হাজার ৩০০ পিস ইয়াবাসহ ফারহানা আক্তার জুহেলী ও মুন্না মিয়াকে আটক করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা বিক্রির ৮৩ হাজার ৮৮৫ টাকা, ৫০ মার্কিন ডলার এবং চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

জানা গেছে, সিলেটে ইয়াবা ব্যবসায়ীদের মধ্যে অন্যতম প্রধান একটি দল পরিচালনা করে এসএমপির শাহপরান থানার শিবগঞ্জ সোনার পাড়া এলাকার মো. মাহমুদ হোসেন রাসেল ও তার স্ত্রী মোছা. ফারহানা আক্তার জুহেলি। দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের গ্রেপ্তারের ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর হলেও তাদের নাগালে পাওয়া যাচ্ছিলনা। অবশেষে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ফারহানা আক্তার জুহেলিকে আটক করে র‌্যাব-৯ সিলেট সদর ক্যাম্পের একটি দল।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা