1. admin@tbcnews24.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:০৩ অপরাহ্ন

মোংলায় পরকীয়ার জেরে হত্যা: ঘাতক বন্ধু গ্রেফতার

ডেক্স রিপোর্ট//
  • আপডেট সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৭৭ বার পঠিত

মোংলায় বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু নিহতের ঘটনার ২৪ ঘন্টার ব্যবধানে প্রধান আসামি ঘাতক বন্ধু মো. মারুফ হোসাইন (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ মার্চ) সন্ধ্যায় খুলনার কয়রা থেকে তাকে গ্রেফতার করে মোংলা থানা পুলিশ।

গত সোমবার (২৯ মার্চ) সন্ধ্যায় মোংলা পৌর শহরের ছাড়াবাড়ী এলাকায় গ্রেফতার হওয়া মারুফ তার বন্ধু শাহিনকে ছুরিকাঘাত করে খুন করেন। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে খুন হওয়া শাহিনের বড় বোন খাদিজা বেগম বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জের ধরে সোমবার সন্ধ্যায় পৌর শহরের ছাড়াবাড়ী এলাকায় মোঃ শাহিন (৩৫) কে ছুরিকাঘাত করে হত্যা করেন তারই বন্ধু মারুফ। এ ঘটনার পরদিন মঙ্গলবার দুপুরে মারুফকে প্রধান আসামী মামলা দায়ের করা হয়।

এ মামলায় অজ্ঞাতনামা আরো ৪/৫ জন আসামী রয়েছে। ঘটনার পর থেকেই প্রধান আসামীকে গ্রেফতারে তৎপরতা শুরু করে পুলিশ। এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আলী রেজার নেতৃত্ব একদল সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে প্রধান আসামী মারুফকে গ্রেফতার করতে সক্ষম হন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, হত্যাকান্ডে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে  পরবর্তী আইনগত কার্যক্রম চলমান রয়েছে।

এদিকে নিহতের লাশের ময়নাতদন্ত শেষে মঙ্গলবার দুপুরে তার দাফন সম্পন্ন করেছে পরিবার। এ সময় শোকে ভেঙ্গে পড়েন তারা। এই হত্যাকাণ্ডের ঘটনায় সর্বোচ্চ শাস্তির দাবী জানান নিহত শাহিনের পরিবার।

পূর্ব শত্রুতার জের ধরে ঘাতক বন্ধু মারুফের ছুরিকাঘাতে মোঃ শাহীন (৩৫) সোমবার সন্ধ্যায় খুন হন। উভয় বন্ধু ছাড়ীবাড়ী এলাকার বাসিন্দা ছিলেন।  পরকীয়ার মাধ্যমে বন্ধু মারুফের স্ত্রী নাদিরা বেগমকে ভাগিয়ে নিয়ে বিয়ে করে অপর বন্ধু শাহিন। বন্ধুর বউকে ভাগিয়ে নেয়ার ঘটনায় মুলত দুই বন্ধুর মধ্যে বিরোধের সৃষ্টি হয়। সেই বিরোধের জেরেই বন্ধুর হাতে বন্ধু খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ বিরোধ নিয়ে অনেকবার স্থানীয় শালিশ বৈঠকও হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা