1. admin@tbcnews24.com : admin :
বুধবার, ১৮ মে ২০২২, ০৩:২৫ অপরাহ্ন

মাদারীপুরে নারী চোর চক্রের মূল হোতা আটক

ডেক্স রিপোর্ট //
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ১০২ বার পঠিত

মাদারীপুরের কালকিনিতে নারী চোর চক্রের মূল হোতা মোসাঃ লাইলি বেগম-(৫০)কে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় আটককৃত লাইলিকে আসামী করে থানায় একটি চুরির অভিযোগ দায়ের করেছেন ভূক্তভোগী পরিবার। আজ বৃহস্পতিবার সকালে লাইলি বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে আটক করা হয়। আটককৃত লাইলি বেগম নওগাঁ জেলার নজিপুর গ্রামের মিন্টু পারমানিকের স্ত্রী। এদিকে একটি চোরচক্র দীর্ঘদিন যাবত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনার টিকা নিতে আসা নারীদের কাছ থেকে মোবাইল, নগদ টাকা ও স্বর্ণের চেইন চুরির ঘটনা ঘটিয়ে আসছে।
পুলিশ, এলাকা ও ভূক্তভোগী পরিবারের অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে করোনার টিকা নেয়ার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন টিকা গ্রহনকারীরা। এসময় টিকা নিতে আসা নারীদের কাছ থেকে কৌশলে প্রায় কয়েক মাস যাবত গলার স্বর্ণের চেইন, মোবাইল ও নগদ টাকা হাতিয়ে নেয় একটি চোরচক্র। আজ সকালে পৌর এলাকার উত্তর রাজদী গ্রামের মোকসেদ হাওলাদারের স্ত্রী সাহানাজ বেগম টিকা নেয়ার জন্য হাসপাতালে উপস্থিত হন। এসময় তার কাছে থাকা নগদ টাকা ও মোবাইলফোন হাতিয়ে নেয় চোরচক্রের মূলহোতা লাইলি বেগম ও তার সহযোগীরা। পরে স্থানীয় লোকজন লাইলিকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে। পরে এ চুরির ঘটনায় ভূক্তভোগী সাহানাজ বেগম বাদী হয়ে চোরচক্রের মূল হোতা লইলিকে আসামী করে কালকিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অপরদিকে বাকি চোরচক্রের সদস্যরা ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।

টিকা নিতে আসা বেশ কয়েকজন ভূক্তভোগী বলেন, দীর্ঘদিন যাবত একটি চোরচক্র হাসপাতাল থেকে স্বর্ণের চেইন, নগদ অর্থ ও মোবাইল নিয়ে যায়।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ ইশতিয়াক আসফাক রাসেল বলেন, চুরির ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। এবং চোরাইকৃত মোবাইল ও টাকা চোরের কাছ থেকে উদ্ধার করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা