1. admin@tbcnews24.com : admin :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৯:২৩ অপরাহ্ন

মানিকগঞ্জে কবরস্থান থেকে ৯টি কঙ্কাল চুরি

ডেক্স রিপোর্ট//
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ৩৬ বার পঠিত

মানিকগঞ্জের ঘিওরে কবরস্থান থেকে ৯টি কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৩১ মার্চ) ভোরে উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের বড় ধুলন্ডী গ্রামের জান্নাতুল বাকী সার্বজনীন কবরস্থানে এ ঘটনা ঘটে। ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ফজরের নামাজের পর ধুলন্ডী গ্রামের বাসিন্দা কবরস্থান কমিটির কোষাধ্যক্ষ মো. আবুল হোসেন কবরস্থান পরিষ্কার করতে যান। এ সময় তিনি খেয়াল করেন, কয়েকটি কবর খোঁড়া। এসব কবর থেকে মরদেহের কঙ্কাল তুলে নেয়া হয়েছে এবং একটি লাশ পুরোপুরি পচে না যাওয়ায় লাশটি ফেলে রেখে যায়। এরপর তৎক্ষণাৎ তিনি বিষয়টি ওই কবরস্থান ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও সম্পাদককে জানান। তারা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে শিবালয় সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার লাবনী আক্তার, ঘিওর উপজেলা কমিশনার ভূমি মো. মোহসেন উদ্দিন, ঘিওর থানার ওসি মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব, বালিয়াখোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল আওয়াল খানসহ প্রশাসনিক কর্মকর্তা উপস্থিত হন।

এ বিষয়ে কবরস্থান ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. আকতার হোসেন খান বলেন, কবর থেকে কঙ্কাল চুরি হওয়ার ঘটনা নিন্দনীয়। এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত সময়ের মধ্যে শনাক্ত করে আইনের আওতায় আনার অনুরোধ করছি।

ওসি মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, কঙ্কাল চুরির বিষয়টি শোনার পর ঘটনাস্থলে এসেছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা