1. admin@tbcnews24.com : admin :
বুধবার, ১৮ মে ২০২২, ০৩:২৭ অপরাহ্ন

৫৮ বিজিবি ঝিনাইদহ কর্তৃক বিপুল স্বর্ণের বারসহ আটক-১

ডেক্স রিপোর্ট //
  • আপডেট সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ৪৯ বার পঠিত

০১ এপ্রিল ২০২২ তারিখ সকাল সাড়ে ৭টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধিনস্ত মাটিলা বিওপি’র বিশেষ টহলদল ঝিনাইদ জেলার মহেশপুর থানার জুলুলী গ্রামের করিমমোড় বটতলা এলাকায় চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় বিজিবি টহলদল একজন সন্দেহভাজন মোটরসাইকেল আরোহীকে চ্যালেঞ্জ করলে মোটরসাইকেল আরোহী দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

টহলদলের সদস্যরা মোটরসাইকেলের গতিরোধ করে তাকে চ্যালেঞ্জ করে এবং তার মোটর সাইকেলের বামপার্শ্বে ঝুলানো অবস্থায় থাকা প্লাস্টিকের বাজারের ব্যাগ তল্লাশী করে অভিনব কায়দায় টেপ দিয়ে মোড়ানো অবস্থায় ১২.৫২৭ কেজি ওজনের ৯৮টি ছোট এবং ১টি বড় সর্বমোট ৯৯টি স্বর্ণের বার জব্দ করে। টহলদল তৎক্ষণাৎ উক্ত ব্যক্তিকে স্বর্ণের বার এবং মোটর সাইকেলসহ আটক করে। আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে জানা যায় তার নাম মোঃ ইব্রাহিম খলিল (২৫) জেলা- ঝিনাইদহ। আটকৃত আসামীকে স্বর্ণের মালিক কে বা কারা এই বিষয়ে জানতে চাওয়া হলে সে জানায় স্বর্ণগুলো তার ভগ্নিপতি মোঃ মোস্তফা (৪২), জেলা- ঝিনাইদহ সকালে তাকে দিয়েছে মোস্তফার বাসায় পৌছে দিতে বলেছে।

আটককৃত স্বর্ণ চোরাকারবারীকে জব্দকৃত স্বর্ণের বার, মোটরসাইকেল এবং মোবাইল ফোনসহ ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের এবং সোপর্দ করার কাযর্ক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা