1. admin@tbcnews24.com : admin :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:২৯ অপরাহ্ন

স্ত্রীর সঙ্গে পরকীয়া, অ্যাসিডে ঝলসে দিলেন বন্ধুর মুখ

ডেক্স রিপোর্ট //
  • আপডেট সময় : রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ৫২ বার পঠিত
ফরিদপুরে স্ত্রীর সঙ্গে পরকীয়ার ঘটনায় রানা নামের এক ব্যক্তির মুখমণ্ডল অ্যাসিডে দিয়ে ঝলসে দেওয়ার ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় তাকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়।

গতকাল (২রা এপ্রিল) রাত ১০টার দিকে ফরিদপুর পৌরসভার গুহলক্ষ্মীপুর মহল্লা এলাকার দ্বারিকানাথ হিন্দু ছাত্রাবাস এলাকায় এ ঘটনা ঘটে। অ্যাসিডদগ্ধ রানা ফরিদপুর সদরের আলীপুর এলাকার আব্দুর রবের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রানা ও রিপন পরস্পর বন্ধু। তারা দুজনে মাদকসহ বিভিন্ন অসামাজিক কাজে জড়িত। সম্প্রতি মাদক মামলায় দুজনই কারাগারে ছিলেন। তবে রানা জামিনে আগে বের হয়ে আসার সুবাদে রিপনের স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। পরে রিপন কারাগার থেকে বের হয়ে এ বিষয়টি জানতে পারেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে আরও জানা যায়, গতকাল রাতে স্ত্রীর সঙ্গে পরকীয়ার জের ধরে রিপন মোবাইল ফোনে গুহলক্ষ্মীপুর এলাকায় রানাকে ডেকে আনেন। পরে তাদের মধ্যে প্রথমে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে রানার মুখে অ্যাসিড ছুড়ে মারেন রিপন। এতে রানার মুখ ঝলসে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের সার্জারি বিভাগের অধ্যাপক রতন সাহা জানান, রানার মুখে কেমিক্যাল দিয়ে ঝলসে দেওয়া হয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছিল। তবে রোববার বেলা ১টার দিকে রানা তার চিকিৎসার ফাইলপত্রসহ হাসপাতাল থেকে পালিয়ে গেছে। তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল জানান, বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকীয়ার জের ধরে মোবাইল ফোনে ডেকে নিয়ে রানা নামে এক ব্যক্তির মুখমণ্ডলে কেমিক্যাল নিক্ষেপ করে রিপন। তারা দুজনই মাদকসহ একাধিক মামলার আসামি। তবে এখন পর্যন্ত এ ব্যাপারে থানায় কোনও অভিযোগ আসেনি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা