1. admin@tbcnews24.com : admin :
বুধবার, ১৮ মে ২০২২, ০৪:২৫ অপরাহ্ন

মাদারীপুরে মাদ্রাসা ছাত্রকে পানিতে ডুবিয়ে হত্যা! আটক-১

ডেক্স রিপোর্ট //
  • আপডেট সময় : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৬৮ বার পঠিত

মাদারীপুরের কালকিনিতে বিভিন্ন মেয়েদের সাথে খারাপ আচারন করার অভিযোগ এনে আরিফুল (১৪) নামে এক কওয়ামী মাদরাসাছাত্রকে পুকুর পানিতে চুবিয়ে হত্যার কথা আদালতে শিকারক্তি দিয়েছে গ্রেফতারকৃত হত্যা মামলার প্রধান আসামী বোরহানউদ্দিন হাওলাদার। আজ সোমবার ওই আসামী তার নিজের দোষ স্বীকার করে মাদারীপুর আদালতে ১৬৪ ধারায়এ জবানবন্দি দেন বলে পুলিশ জানান। গ্রেফতার হওয়া বোরহান উদ্দিন হাওলাদার (৪৮) পৌর এলাকার উত্তর কৃষ্ণনগর গ্রামের তফেল উদ্দিন হাওলাদার ছেলে।

মামলা সুত্রে জানাগেছে, উপজেলার আলীনগর এলাকার হোগলপাতিয়া গ্রামের হারুন সরদারের ছেলে আরিফুল সরদার বেশ কিছুদিন ধরে পৌর এলাকার উত্তর কৃষ্ণনগর গ্রামের একটি কওয়ামী মাদ্রাসায় লেখা পড়া করে আসছে। ওই মাদ্রাসার বাবুর্চি বোরহানউদ্দিন হাওলাদার গত ২ এপ্রিল দিবাগত রাতের আধারে আরিফ সরদারকে মাদ্রাসা থেকে ডেকে নিয়ে একটি পুকুর পাড়ে নিয়ে প্রথমে তাকে মারধর করে। পরে মারধর শেষে বোরহান উদ্দিন আরিফুরকে পুকুরের পানিতে চুবিয়ে হত্যা করে ফেলে রেখে পালিয়ে যায়। পরে ২ এপ্রিল সকালে নিহত আরিফুলের লাশ কালকিনি থানা পুলিশ উদ্ধার করেন। থানায় মামলা হলে ৩ এপ্রিল গোপন সংবাদের ভিত্তিতে কালকিনি থানার ওসি ইসতিয়াক রাসেলের নেতৃত্বে এসআই হাসিব সঙ্গীয় ফোস নিয়ে বগুড়া সদর থানা এলাকা থেকে বোরহাউদ্দিন হাওলাদারকে পলাতক অবস্থায় গ্রেফতার করেন। পরে তাকে মাদারীপুর আদালতে
প্রেরন করা হয়।

এ ঘটনার বিষয়ে- কালকিনি থানার ওসি ইসতিয়াক রাসেল বলেন, বোরহানউদ্দিন নিজে কোর্টে আজ জবানবন্দি দিয়েছে যে সে নিজেই আরিফুলকে পানিতে চুবিয়ে হত্যা করেছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা