1. admin@tbcnews24.com : admin :
বুধবার, ১৮ মে ২০২২, ০৩:২৪ অপরাহ্ন

প্রেমিকার আবদার পূরণে প্রেমিকের অপহরণ নাটক

ডেক্স রিপোর্ট//
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৪৭ বার পঠিত
প্রেমিকার আবদার পূরণে মুক্তিপণ চেয়ে নিজের অপহরণের নাটক সাজালো প্রেমিক তামিম। অবশেষে পুলিশের হাতে ধরা। ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জের কুলিয়ারচর এলাকায়।

এক লাখ  টাকা মুক্তিপণ দাবিতে নিজের অপহরণ নাটক সাজাতে নিখোঁজ হয়ে যান যুবক তামিম মিয়া (২১)। অবশেষে পুলিশের হাতে ধরা পড়ে। প্রেমিকাকে নিয়ে ঘোরাঘুরির আবদার পূরণে এমন নাটক সাজানোর কথা স্বীকার করেন প্রেমিক তামিম ।

এ  ঘটনা জানাজানির পর সোশ্যাল মিডিয়া ও এলাকাবাসীর মধ্যে তোলপাড় সৃষ্টি হয়েছে। তামিম কুলিয়ারচর উপজেলার গোবরিয়া-আব্দুল্লাহপুর ইউনিয়নের লক্ষ্মীপুর ভাটিপাড়া গ্রামের মৃত মো. মাইন উদ্দিন এবং আফিয়া খাতুন দম্পতির  ছেলে। মা আফিয়া খাতুন জানান, গত পাঁচ দিন আগে তামিম ঢাকায় জুতার কাজ করবে বলে ২০ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায় । এরপর একই রাতে তার একটি নাম্বার থেকে ফোন আসে যে, তার ছেলে তামিমকে অপহরণ করা হয়েছে। ওপাশ থেকে একটি মেয়ে কণ্ঠ ভেসে আসে। ওই মেয়ে জানায়, তার ছেলেকে জীবিত পেতে হলে অতি দ্রুত এক লাখ টাকা মুক্তিপণ পাঠাতে হবে। এ ঘটনার পর অসহায় মা  উপায়ন্তর না দেখে ঘটনার দু’দিন পর কুলিয়ারচর থানার দ্বারস্থ হয়।

এ ঘটনা জেনে কুলিয়ারচর থানা পুলিশ তিনদিনের চেষ্টায় এবং তথ্য প্রযুক্তির সহায়তায় গতকাল বুধবার বিকেলে কিশোরগঞ্জ শহর থেকে তামিমকে  উদ্ধার করে। উদ্ধারের পর পুলিশের জিজ্ঞাসাবাদে তামিম জানায়, প্রেমিকাকে নিয়ে ঘোরাঘুরি করতে তারা দু’জনে এই অপহরণের নাটক সাজিয়েছিলেন।

কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা এমন চাঞ্চল্যকর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরও জানান  উদ্ধারের পর কাউন্সেলিং করে তামিমকে পরিবারের কাছে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা