1. admin@tbcnews24.com : admin :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৯:০২ অপরাহ্ন

বগুড়ায় গাঁজাসহ দুইজন আটক

ডেক্স রিপোর্ট //
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৪৫ বার পঠিত
বগুড়া থেকে গাঁজাসহ সোহরাব আলী(২৬) এবং মামুন মিয়া(৩৫) নামের দুই জনকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি মাদক বিরোধী বিশেষ দল ৬ এপ্রিল বুধবার বগুড়া জেলার শাজাহানপুর বেতগাড়ি বটতলা এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময়  বিশেষ কায়দায় মাদক পরিবহনকালে বাসের ঝুড়িতে করে ২০ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ সোহরাব আলী এবং মামুন মিয়াকে আটক করা হয়।  সোহরাব আলী(২৬), সিলেট জেলার বিশ্বনাথ কাদিরপুর এলাকার মৃত আসকান্দর আলীর ছেলে এবং মামুন মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বায়েক গ্রামের মৃত মালু মিয়ার ছেলে।

আটককৃত ব্যক্তিদ্বয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তারা জব্দকৃত গাঁজা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দেওয়ার জন্য বিশেষ কায়দায় বাঁশের তৈরি ঝুড়ির ভিতর রক্ষিত সাদা পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় গাঁজা রেখে পরিবহন ও বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল যা সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। তারা আরো জানায়,গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয় পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে। উপরোক্ত ঘটনায় বগুড়া জেলার শাজাহানপুর থানায় মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা