1. admin@tbcnews24.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:০১ অপরাহ্ন

ময়মনসিংহে ট্রাকের চাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত

ডেক্স রিপোর্ট//
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৬৪ বার পঠিত

ময়মনসিংহের ভালুকায় বালি বোঝাই ট্রাকের চাপায় ব্যাটারি চালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলার ভালুকা-গফরগাও সড়কের ধলিয়া রাংচাপড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার রান্দিয়া গ্রামের অটোরিকশা চালক হোসেন আলী (৪৫) ও করুরা গ্রামের মতিন মিয়া (৫৫)। তবে নিহত অপর ব্যক্তির নাম ও পরিচয় এখনো জানা যায়নি।

ভালুকা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, রাস্তার পাশে দাঁড়িয়ে যাত্রী উঠাচ্ছিল একটি অটোরিকশা। এ সময় দ্রুত গতির একটি বালিবাহী ট্রাক অটোরিকশাটিকে চাপা দিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে অটোরিকশা চালক চালক ও অপর এক যাত্রীর মৃত্যু হয়। এ ঘটনায় এক শিশু সহ আহত অবস্থায় চার যাত্রীকে উদ্ধার ভালুকা সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক মো.আখতারুজ্জামান জানান, সড়ক দুর্ঘটনায় আহত গুরুতর একজন হাসপাতালে আনার পরই মারা যান। ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, নিহতদের লাশ উদ্ধার করে থানায় আনা হচ্ছে। ট্রাক চালক পালিয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা