1. admin@tbcnews24.com : admin :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৭ পূর্বাহ্ন

ধর্ষণ মামলায় পুলিশের এসআই গ্রেপ্তার

ডেক্স রিপোর্ট //
  • আপডেট সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৯৩ বার পঠিত
ঝালকাঠির কাঁঠালিয়ায় এক গৃহধূকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গত (৮ই এপ্রিল) কাঁঠালিয়া থানার পরিদর্শক (তদন্ত) এইচএম শাহীনের নেতৃত্বে পুলিশ ঝালকাঠি জেলা শহরের শেখ রাসেল স্টেডিয়াম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত এসআই আলমগীর হোসেন কাঁঠালিয়া উপজেলার তাঁরাবুনিয়া তদন্ত কেন্দ্র কর্মরত ছিলেন। তার বাড়ি ভোলা জেলায়।

গতকাল রাতে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে ধর্ষণ এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় এ মামলাটি দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, কাঁঠালিয়া উপজেলার এক গ্রামের বাসিন্দা ওই নারী দুই পুত্র সন্তান নিয়ে বাড়িতে বসবাস করে আসছেন। তার স্বামী ব্যবসার কারণে চট্টগ্রামে থাকেন। ওই নারীর ভগ্নিপতি পাশের গ্রামের বাসিন্দা এবং স্থানীয় বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী। বোনের বাড়িতে যাওয়া আসার কারণে তাঁরাবুনিয়া তদন্ত কেন্দ্রের এসআই আলমগীর হোসেনের সঙ্গে পরিচয় হয় তার। গত ৩ এপ্রিল রাতে ওই নারীর বাড়িতে গিয়ে আলমগীর তাকে মারধরের পর ধর্ষণ করে।

ভুক্তভোগী ওই নারী বলেন, তাকে ঘরে একা পেয়ে ধর্ষণ করলে, তিনি পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আহত করে ৯৯৯ এ ফোন দেন। খবর পেয়ে কাঁঠালিয়া থানার পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই এসআই আলমগীর ওই বাড়ি থেকে পালিয়ে যায়। এ ঘটনায় কয়েকদিন বিভিন্ন চাপের কারণে পালিয়ে বেড়াতে হয়েছে ওই নারীকে। পরে গতকাল রাতে থানায় আমার মামলা লিপিবদ্ধ করা হয়।

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী বলেন, এ ঘটনায় থানায় ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। আসামি এসআই আলমগীর হোসেনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাদীকে বরিশাল শেরই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা