1. admin@tbcnews24.com : admin :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:০০ পূর্বাহ্ন

রাজশাহীতে হত্যা মামলায় ৪ জনের ফাঁসির আদেশ

ডেক্স রিপোর্ট //
  • আপডেট সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৯১ বার পঠিত

রাজশাহীতে নবরূপ মিষ্টান্ন ভাণ্ডারের কর্মচারী প্রকাশ শিং (২০) হত্যা মামলায় ৪ আসামিকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

রবিবার (১০ এপ্রিল) রাজশাহী দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালতের বিচারক অনুপ কুমার এই রায় ঘোষণা করেন। রায়ে দণ্ডিত আসামিদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

দণ্ডিতরা হলেন- নওগাঁর নিয়ামতপুরের শ্যামপুরের (পশ্চিমপাড়া) জিন্নাত আলী মণ্ডলের ছেলে বাদল মণ্ডল (৪৬), তানোরের এনায়েতপুর (চোরখৈর) এলাকার মৃত জলধর শিংয়ের ছেলে বিমল শিং (৫০), তার স্ত্রী অঞ্জলী রাণী (৪৫) ও বিমল শিংয়ের ছেলে সুবোধ শিং (২০)।

বিয়ষটি নিশ্চিত করে আদালতে স্পেশাল পিপি অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু জানান, অভিযোগটি সন্দেহাতীতভাবে প্রমাণিত হয়েছে। তাদের প্রত্যেকে দোষী সাব্যস্ত করে মৃত্যুদণ্ডে দণ্ডিত করে আদালত। এ সময় ১০ টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়।

উল্লেখ্য, ২০২১ সালের ২৯ এপ্রিল রাজশাহীর তানোরে প্রকাশ সিংকে কুপিয়ে হত্যা করা হয়। এই ঘটনায় নিহত প্রকাশ সিংয়ের বাবা নির্মল সিং বাদী হয়ে তানোর থানায় মামলা দায়ের করেন। প্রকাশ সিং তানোর উপজেলার চৈরখর গ্রামের নির্মল শিংয়ের ছেলে এবং রাজশাহীর নবরুপ মিষ্টান্ন ভাণ্ডারের কর্মচারী ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা