1. admin@tbcnews24.com : admin :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৪০ অপরাহ্ন

মাদারীপুরে অস্ত্রসহ বাবা ও ৫ ছেলে গ্রেপ্তার

ডেক্স রিপোর্ট //
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৪৬ বার পঠিত
মাদারীপুরের কালকিনিতে ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেপ্তার করতে গেলে পুলিশের ওপর হামলা চালায় আসামি ও তার লোকজন। এ ঘটনায় মামলা হলে এজাহারভুক্ত ৬ আসামিকে রিভলবার, পাইপগান, পিস্তল ও গুলিসহ গ্রেপ্তার করেছে মাদারীপুর র‍্যাব-৮ এর সদস্যরা।

আজ (১৪ই এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান র‌্যাব-৮ বরিশালের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. জামিল হাসান।

গ্রেপ্তারকৃতরা হলেন, মাদারীপুরের কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের মধ্যেরচর গ্রামের মৃত আব্দুর রশীদ বেপারীর ছেলে মো. মহিউদ্দিন ওরফে লাট্টু বেপারী (৫২) ও তার ৫ ছেলে মো. রাসেল বেপারী (২৮), মো. শাকিল বেপারী (১৮), মো. ওসমান বেপারী (২২), মো. সবুজ বেপারী (৩০) ও মো. নয়ন বেপারী (২২)।

তাদের কাছ থেকে পাঁচটি দেশীয় রিভলবার, একটি বিদেশি পিস্তল, একটি পাইপগান, একটি ম্যাগাজিন, দুটি গুলি, দুটি কার্তুজ, একাধিক মোবাইল ফোন ও আট হাজার টাকা উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব-৮ অধিনায়ক জামিল হাসান জানান, গত ১০ এপ্রিল কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের মধ্যেরচর এলাকায় আল আমিন হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি লাট্টু বেপারীকে ধরতে মধ্যচর এলাকায় অভিযানে যায় খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) পলাশ কুমার দাস। এ সময় আসামিপক্ষের লোকজন পুলিশের ওপর অতর্কিত হামলা চালিয়ে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পুলিশ সদস্য পলাশকে। পরে ওই ঘটনাকে কেন্দ্র করে কালকিনি থানায় একটি মামলা করা হয়।

জামিল হাসান আরও বলেন, গ্রেপ্তার ছয়জন এসব অস্ত্র ও গোলবারুদ দিয়ে দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কর্মকাণ্ডের পাশাপাশি এলাকায় ত্রাস সৃষ্টি করছিলেন। তাদের সঙ্গে জঙ্গি সম্পৃক্ততা রয়েছে কি না, বিষয়টি খতিয়ে দেখছে র‌্যাব। গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক, বিস্ফোরক, সরকারি কাজে বাধা, হত্যাচেষ্টাসহ একাধিক মামলা রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের কালকিনি থানায় হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা