1. admin@tbcnews24.com : admin :
বুধবার, ১৮ মে ২০২২, ০৩:২৮ অপরাহ্ন

মোটরসাইকেল চুরির মামলায় কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার

ডেক্স রিপোর্ট //
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৫৩ বার পঠিত

 

লক্ষীপুরের রামগঞ্জের কিশোর গ্যাংয়ের ৩ সদস্য মোটরসাইকেল চুরি করে নিয়ে যাওয়ার দুই দিন পর চোর ও চুরি হওয়া মোটরসাইকেল সহ ৩জনকে আটক করেনে শ্রীকালিয়া এলাকাবাসী।

জানা,য়ায় গত (বৃহস্পতিবার, ১৪ এপ্রিল ২০২২) সন্ধ্যায় পাশ্ববর্তি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৫নং গুপ্টি পূর্ব ইউনিয়নের ঘনিয়া ও শ্রীকালিয়া এলাকায় ব্যাপক অভিযান পরিচালনা করে চুরি হওয়া মোটরসাইকেলর মালিক শাহ পরান সুজন,ইউপি সদস্য তুহিন সহ এলাকাবাসী প্রায় ২-৩ ঘন্টা খোজাখুজির পর ১ নং কাঞ্চনপু ইউনিয়নের ১।মোঃসজিব হোসেন,২।মেহেদী হোসেন,৩।রাহুলসহ তাদেরকে আটক করতে সক্ষম হয় পরে তাদেরকে আটক করে ফরিদগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দেয় এলাকাবাসী।এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ফরিদগঞ্জ থানা সূত্রে জানা গেছে, চুরি যাওয়া মোটরসাইকেলের মালিক ফরিদগঞ্জ উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে অবস্থিত খাজুরিয়া বাজোরের ব্যবসায়ী শাহ পরাণ সুজন বাদী হয়ে আটকৃত তিনজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়,এলাকায় এদের বিরুদ্ধে চুরি, ছিনতাইসহ ব্যাপক অভিযোগ রয়েছে৷ থানায় একাধিক মামলাও রয়েছে তাদের বিরুদ্ধে।

আটককৃতদের ২ জনের বাড়ি রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের ব্রহ্মপাড়া গ্রামে, আরেকজনের বাড়ি একই ইউনিয়নের পশ্চিম বিঘা।
ফরিদগঞ্জ থানার ওসি মোঃশহীদ হোসেন জানিয়েছেন,থানার এসআই মশিউর আলম রামগঞ্জের কিশোর গাংয়ের ৩ সদস্যকে উপজেলার শ্রীকালিয়া এলাকা থেকে মোটরসাইকেল চুরির অভিযোগে মটরসাইকেল সহ আটক করে।পরে নিয়মিত মামলা রুজু করে,আটককৃতদের শুক্রবার ১৫ এপ্রিল বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
কিশোর গ্যাং এর বিষয় জানতে চাইলে তিনি আরো বলেন,দেশব্যাপী কিশোর গ্যাং গড়ে উঠেছে। তারা চুরি, ডাকাতি, ছিনতাই ও বিভিন্ন অপরাধ করছে।ফরিদগঞ্জে কিশোর গ্যাং যেন গড়ে উঠতে না পারে সে ব্যাপারে ফরিদগঞ্জ থানা পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।বেশ কয়েকজনকে আইনের আওতায় আনা হয়ছে, এবং কিশোর গ্যাং এর সদস্যদের চিনিত্ত করে আটকের অভিযান অব্যহত আছে।

এবিষয় জানতে চাইলে,রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)এমদাদুল হক বলেন,এদেরকে আমি ছিনানা এবং তাদের নাম ঠিকানা ভূল থাকায় সঠিক তথ্য দেওয়া সম্ভব হয়নি আমাদের কাছে তদন্ত রিফোর্ট চাইলে আমরা তদন্ত করে সঠিক তথ্য দেওয়ার সেষ্ঠা করবো।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা