1. admin@tbcnews24.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:০১ অপরাহ্ন

নকল প্যারাসুট নারিকেল তেল বিক্রি, ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

ডেক্স রিপোর্ট //
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৭২ বার পঠিত
চুয়াডাঙ্গায় প্যারাসুট নারিকেল তেল নকল, ভেজাল ও নিম্নমানের নারিকেল তেল বিক্রয়, অস্বাস্থ্যকরভাবে পণ্য প্রক্রিয়াকরণ ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের মুল্যতালিকা প্রদর্শন না করার অপরাধে জীবননগরে ৪টি প্রতিষ্ঠানকে ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আজ (২০শে এপ্রিল) দুপুর ৩টার দিকে চুয়াডাঙ্গার জীবননগর বাজার ও দত্তনগর রোডে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

অভিযান সূত্রে জানা গেছে,  জেলার জীবননগর বাজার ও দত্তনগর রোডে অভিযান চালিয়ে নকল ও ভেজাল প্যারাসুট নারিকেল তৈল বিক্রয়, অস্বাস্থ্যকরভাবে পণ্য প্রক্রিয়াজাতকরন ও নিত্যপ্রয়োজনীয় পণ্যে মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে জাহাঙ্গীর স্টোরকে ৫০ হাজার, জিয়া স্টোরকে ৫ হাজার, শাহিন স্টোরকে ১০ হাজার ও বােতামঘর মালিককে ৫হাজার টাকা করে মোট ৪টি প্রতিষ্ঠানকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়। সংশ্লিষ্ঠ প্রতিষ্ঠানের মালিকগণ এসময় জনিমানার টাকা পরিশোধ করেন। পরে নকল প্যারাসুট তেল নদীতে ফেলে দেওয়া হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চুয়াডাঙ্গা কার্যালয়ের সহকারি পরিচালক সজল আহমেদ জানান, ভোক্তার অভিযোগের ভিত্তিতে জীবননগরে ৪টি প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। অভিযানে নকল ও ভেজাল প্যারাসুট নারিকেল তৈল বিক্রয়, অস্বাস্থ্যকরভাবে পণ্য প্রক্রিয়াজাতকরন ও নিত্যপ্রয়োজনীয় পণ্যে মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে ৪টি প্রতিষ্ঠানকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা