1. admin@tbcnews24.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৪ অপরাহ্ন

ঢাকা কলেজের ৫ শিক্ষার্থী দুইদিনের রিমান্ডে

ডেক্স রিপোর্ট//
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ৫৪ বার পঠিত

নিউমার্কেটের সংঘর্ষে কুরিয়ার সার্ভিস কর্মী নাহিদ হত্যায় জড়িত থাকার অভিযোগে ঢাকা কলেজের ৫ শিক্ষার্থীর দুইদিন করে রিমান্ড দিয়েছে আদালত।

আজ বৃহস্পতিবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত তাঁদের রিমান্ডে নেওয়ার নির্দেশ দেন।

রিমান্ডে নেওয়া ৫ ছাত্র হলেন- ঢাকা কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র আব্দুল কাইয়ুম, সমাজবিজ্ঞান বিভাগের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র মাহমুদ এরফান, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রথম বর্ষের ছাত্র জুনাইদ বুগদাদী, সমাজবিজ্ঞান বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র পলাশ মিয়া ও বাংলা বিভাগের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র ফয়সাল ইসলাম।

দুপুরের পর আসামিদের আদালতে হাজির করে প্রত্যেককে ৭ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবির পুলিশ পরিদর্শক মো. তারিকুল আলম জুয়েল। তদের মহানগর হাকিম শান্তা আক্তারের আদালতে হাজির করা হয়।

আসামিদের পক্ষে রিমান্ড আবেদন বাতিলের দরখাস্ত দেন আইনজীবীরা। শুনানি শেষে আদালত প্রত্যেকের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়।

রিমান্ড আবেদনে বলা হয়- নাহিদ হত্যার সঙ্গে এই আসামিরা জড়িত রয়েছেন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। ঘটনাস্থলের ভিডিও ফুটেজ পরীক্ষা-নিরীক্ষা করে এবং পারিপার্শ্বিক ঘটনা যাচাই-বাছাই শেষে এই আসামিদের গ্রেপ্তার করা হয়। এই আসামিদের সঙ্গে আরও কারা জড়িত রয়েছেন এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত আলামত জব্দ করার জন্য তাদের নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা