1. admin@tbcnews24.com : admin :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন

চাঁদরাতে ব্রাহ্মণবাড়িয়ায় ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

ডেক্স রিপোর্ট //
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ মে, ২০২২
  • ৬৬ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মো. মহসীন সরকার (৩৫) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২ মে) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মহসীন উপজেলার মোগড়া ইউনিয়নের খলাপাড়া গ্রামের শহিদুল ইসলাম ছেলে। তিনি একাধিক খাদ্যসামগ্রী কোম্পানির ডিস্ট্রিবিউটর ছিলেন।

ঘটনার সময় সঙ্গে থাকা শফিউল আলম জানান, সন্ধ্যার দিকে মোটরসাইকেলে করে তারা রাধানগর থেকে পাশের গ্রাম খলাপাড়ায় যাচ্ছিলেন। মোটরসাইকেল চালাচ্ছিলেন মহসীন। পথে হঠাৎ ৫/৬ জন এসে মহসীনের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তাকে ছুরিকাঘাত করা হয়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবারের লোকজনের দাবি, কিছু দিন আগে মহসীনের বাবাকে অপদস্থ করেন একই এলাকার আউয়াল মিয়ার ছেলে আরিফ। পরে বিষয়টি সামাজিকভাবে মীমাংসা হয়। এরই জেরে তাকে হত্যা করা হয়েছে।

মহসীনের বাবা শহিদুল ইসলাম হাসপাতালে কান্নায় ভেঙে পড়েন। এ সময় বিলাপ করতে করতে ছেলে হত্যার জন্য প্রতিবেশী আরিফকে দায়ী করেন। এক পর্যায়ে সংজ্ঞা হারিয়ে ফেলেন।

আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শ্যামল কুমার রায় জানান, মহসীনের বুকে আঘাতের চিহ্ন আছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহিন জানান, বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী এই ঘটনা ঘটতে পারে। পুলিশ আরিফের বাবা আউয়াল মিয়াকে আটক করেছে। আরিফকে ধরতে অভিযান চলছে। মামলা করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা