1. admin@tbcnews24.com : admin :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:৪৯ অপরাহ্ন

ধামরাইয়ে ছেলের হাতে বাবা খুন

ডেক্স রিপোর্ট //
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ৩২ বার পঠিত

রাজধানীর ধামরাইয়ে পালক ছেলের হাতে বাবাকে খুনের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার কুশুরা ইউনিয়নের বুচারবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। পরে অভিযুক্ত ছেলে নুর মোহাম্মদকে (৪০) এলাকাবাসী আটকের পর পুলিশে সোপর্দ করেছে।

জানা গেছে, ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের বুচারবাড়ি গ্রামের মৃত কালু দেওয়ানের ছেলে দিদার দেওয়ান (৭০) নিজের সন্তান না হওয়ায় প্রায় ৪০ বছর আগে নুর মোহাম্মদকে পালক আনেন। এরপর সে নিজের সন্তানের মতো লালন-পালন করে তাকে বড় করে তোলেন। এরপর বিয়ে করিয়ে নিজ বাড়িতেই ঠাঁই দেন। এসময় দিদার দেওয়ান আরেকটি বিয়ে করেন। এ ঘরে তার দুটি পুত্র সন্তান হয়। সব মিলিয়ে তারা একই বাড়িতে বসবাস করেন।

গত কয়েকদিন ধরে নুর মোহাম্মদ নিজ নামে জমি চাইলে বাবা দিদার দেওয়ানের সাথে তার বিরোধ হয়। এ সূত্র ধরে বৃহস্পতিবার সকালে বাড়ির সামনে তর্কের একপর্যায়ে বাবাকে মারধর শুরু করে এবং হাতে থাকা শাবল দিয়ে তাকে আঘাত করলে ঘটনাস্থলেই মারা যায় সে। এ ঘটনায় এলাকাবাসী তাকে আটক করে ধামরাই থানা পুলিশে খবর দিয়ে সোপর্দ করে। আর খুন হওয়া দিদার দেওয়ানের লাশ উদ্ধার করে পুলিশ।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আর খুনিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা