1. admin@tbcnews24.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:১০ অপরাহ্ন

বিবাহিত জেনে যাওয়ায় প্রেমিকাকে অ্যাসিডে ঝলসে দিলো প্রেমিক

ডেক্স রিপোর্ট//
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ৭০ বার পঠিত

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিবাহিত জেনে যাওয়ায় প্রেমিকার শরীর অ্যাসিডে ঝলসে দিয়েছে প্রেমিক।

বৃহস্পতিবার রাত দুইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। অ্যাসিডে তরুণীর মুখ, গলা ও বুক ঝলসে গেছে। দগ্ধ তরুণী বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

এদিকে ঘটনার পর বৃহস্পতিবার সকালে অ্যাসিডে নিক্ষেপকারী মো. নুরুল আজিমকে (২৮) গ্রেফতার করেছে রাঙ্গুনিয়া থানা পুলিশ। আজিম পার্বত্য রাঙ্গামাটি জেলার চন্দ্রঘোনা থানাধীন রাইখালী ইউনিয়নের খন্টাকাটা গ্রামের রুহুল আমিনের ছেলে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানিয়েছে, ওই তরুণী ২০১৯ সালে এইচএসসি পরীক্ষা দিয়ে আর পড়াশোনা করেননি। আজিমের সঙ্গে তার প্রেম ছিল। একটা সময় মেয়েটি জানতে পারে আজিম বিবাহিত। তার সন্তানও রয়েছে। এরপর ওই তরুণী আজিমকে এড়িয়ে চলা শুরু করে।

ঈদের রাতে আজিম তরুণীর সঙ্গে দেখা করতে আসেন। একপর্যায়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর রাত ২টার দিকে জানালায় দাঁড়িয়ে থাকা ও তরুণীকে অ্যাসিড নিক্ষেপ করে আজিম। এসময় তার চিৎকারে পরিবারের লোকজন
মেয়েটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

অ্যাসিড নিক্ষেপের পরপরই আজিম পলাতক ছিলেন। এদিকে ঘটনার খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার সকালে চন্দ্রঘোনা এলাকা থেকে আজিমকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় তরুণীর ভাই বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় একটি মামলা দায়ের করেছে।

রাঙ্গুনিয়া থানার ওসি মাহাবুব মিল্কী বলেন, তরুণীকে এসিড নিক্ষেপকারী আজিমকে গ্রেফতার করা হয়েছে। আজিম পেশায় সিএনজি অটোরিকশাচালক। প্রাথমিকভাবে জানতে পেরেছি, তরুণীর সঙ্গে আসামি আজিমের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু আসামি আজিম বিবাহিত জেনে তাদের মধ্যে সম্পর্কে ফাটল ধরে।

এরই সূত্র ধরে বুধবার দিবাগত রাতে কথা কাটাকাটির একপর্যায়ে আজিম আগে থেকে আনা এসিড নিক্ষেপ করে তরুণীকে। এরপর আজিম পালিয়ে গেলেও তথ্যপ্রযুক্তির সহায়তায় বৃহস্পতিবার সকালে চন্দ্রঘোনা থেকে আজিমকে গ্রেফতার করেছি। এ ঘটনায় মামলা হয়েছে বলে জানান ওসি।

 

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা