1. admin@tbcnews24.com : admin :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:৪০ অপরাহ্ন

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ঃ অফিসিয়াল স্কিল ডেভেলপমেন্ট” শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু 

আব্দুল্লাহ আল মানছুরঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১০০ বার পঠিত
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২-এ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের “অফিসিয়াল স্কিল ডেভেলপমেন্ট” শীর্ষক বিষয়ে আজ থেকে দুইদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালাটি এস্যুরেন্স সেল কর্তৃক আয়োজিত এই প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম একই সাথে তিনি রিসোর্স পার্সন হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন। এসময় উপাচার্য মহোদয় বলেন রবীন্দ্রনাথের সৃষ্টি কর্ম নিয়ে কাজ করতে গেলে আপনাকে মানবতাবাদী হতে হবে এবং সবার উপর মানুষ সত্য আপনাকে সেটা বিশ্বাস করতে হবে।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মুক্তিযুদ্ধের যে চেতনা সেটির বাস্তবায়ন করছেন এবং তাঁর পরিবারের সবকিছুকে হারিয়ে বাংলার মানুষের জন্য বাঙালিত্বের জন্য তিনি কাজ করে যাচ্ছেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করার দ্বায়িত্ব নিয়েছেন বলে উপাচার্য মহোদয় উল্লেখ করেন। প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে উপাচার্য মহোদয় বলেন আপনাদের কাজের মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনার যেন বাস্তবায়ন ঘটে এবং রবীন্দ্রনাথের সৃষ্টিকর্ম যেন চিরঅম্লান থাকে। এতে স্বাগত বক্তব্য রাখেন ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল-এর অতিরিক্ত পরিচালক (ভারপ্রাপ্ত) বিজন কুমার।
রিসোর্স পার্সন হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন নাটোর জেলা অডিট অফিসার (অবসরপ্রাপ্ত) আমির হোসেন এবং বগুড়া পল্লী উন্নয়ন একাডেমির পরিচালক  ড. নুরুল আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা